ক্যাটরিনা কাইফ জানালেন তার পছন্দের ক্রিকেটার এর নাম, জানেন তিনি কে?

বলিউড আর ক্রিকেটের ককটেলে আইপিএল এখন মধ্য গগনে। আইপিএল এলেই অন্য বারের মতোই আলোচনা তুঙ্গে ওঠে সেলেবদের প্রিয় ক্রিকেটার কে, তা নিয়ে। কিছুদিন আগেই করিনা কপূর যেমন জানিয়েছিলেন, বিরাট কোহলির খেলা দেখতে তিনি বেশ পছন্দ করেন। এইতো সেদিন সানি লিওন জানিয়েছিলেন, তার পছন্দের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। এবার সে রকম একটি প্রশ্নের মুখোমুখি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

Image result for katrina-kaif

ক্যাটরিনা কাইফ এখন তার জায়গা ধরে রেখেছেন, যবে থেকে বি টাউনে পা রখেছে। তার স্লিম ফিগার যেন গোটা এশিয়ার যুবক দের কাছে অতি প্রিয়। তবে সল্লু ভাই ওনাকে বলিউডের আসার সুযোগ করে দিয়েছিলেন তবেই না আমরা ওনাকে দেখতে পাচ্ছি। যাইহোক ক্রিকেট ৮-৮০ সবার পছন্দের খেলা, তাই ক্যাটরিনাও জানিয়ে দিলেন তার পছন্দের ক্রিকেটারের নাম।

Related image
আইপিএল মানেই তো ক্রিকেট আর গ্ল্যামারের রসায়ন! ফলে প্রায়ই সেলিব্রিটিদের পছন্দের ক্রিকেটার সম্পর্কে জানতে চান সমর্থকরা। জানতে চাওয়া, আপনার পছন্দের ক্রিকেটার কে? একদমে বলে দিলেন, ‘ওনাকে আমার বেশ পছন্দ। আমার বিশ্বাস, উনি একজন প্রকৃত জেন্টলম্যান। ওঁকে কখনই হতাশ, ক্রুদ্ধ অথবা উত্তেজিত দেখা যায় না।’

Image result for katrina kaif rcb

 

ক্যাটরিনা তাকে পছন্দ করলেও এখনও পর্যন্ত তেমনভাবে আলাপ করে উঠতে পারেননি। সলমন খানের প্রাক্তন প্রেমিকা বলছিলেন, ‘উনি আমার সঙ্গে তিনটের বেশি শব্দ কখনও বলেলনি। উনি ভীষণই লাজুক প্রকৃতির।’ কেবল লাজুকই নয়।  আসলে তিনি আর কেউ নন, আমরা যাকে “দ্য ওয়াল” নামে চিনি, রাহুল দ্রাবির।  রাহুলকে নিয়ে শোনালেন আরও কিছু কথা। ‘রাহুল দ্রাবিড় সত্যিই জেন্টলম্যান। তাকে আমি কখনই হতাশ হতে দেখিনি। মেজাজ হারাতেও দেখিনি।’

Related image

কখন মোলাকাত হয়েছিল দ্রাবিড়-ক্যাটরিনার? সেটা অবশ্য এক দশক আগের ঘটনা। ২০০৮ সালে আমি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে প্রচারণা নেমেছিলাম। সে সময় ব্যাঙ্গালুরুর অধিনায়ক ছিল দ্রাবিড়। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর প্রোমোশনাল ইভেন্টে দ্রাবিড়ের সঙ্গে দেখা হয়েছিল ক্যাটরিনার। সেই সময়ে ক্যাটরিনাকে আরসিবি-র প্রোমোশনে আনা হয়েছিল।

Image result for katrina kaif rcb rahul dravid

এখন অবশ্য যুগ বদলেছে। আরসিবি ছেড়ে রাজস্থান ঘুরে দ্রাবিড় আপাতত দিল্লির আইপিএল সংসারে। ক্রিকেটার নয়, ভারতীয় ‘ক্রিকেটের দেওয়াল’-এর ভূমিকা এখন মেন্টরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *