অবৈধ সম্পর্কে ধরা পড়লেন ভারতীয় এই ক্রিকেটার, ফাঁস হলো তার গোপন চ্যাট…

২২ গজে আবার যৌন বিভ্রান্তকর ঘটনা।  জাতীয় দলের ক্রিকেটার মহঃ সামির অবৈধ সম্পর্কের কথা ফাঁস করলেন তার স্ত্রী। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুর রহমানের স্ত্রী হাসিন জাহান বৃহস্পতিবার আদালতে হাজির হয়েছেন। তিনি আরো জানান, দুই বছরেরও বেশি সময় ধরে শারীরিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি।

Mohammad Shami exposed, wife accuses him of multiple extra-marital affairs, physical and mental torture

সামির স্ত্রী জহান একসঙ্গে বেশ কয়েকটি ফটো শেয়ার করেছেন, দ্রুততম বোলারের কথোপকথনের স্ক্রিনশটসহ যার মধ্যে জড়িত রয়েছে  অনেক নারী।  “আমি যা পোস্ট করেছি তা শুধু হিমশৈলীর টুকরো। সামির কাজগুলো অনেক বেশি জঘন্য। তিনি একাধিক নারী সঙ্গে সম্পর্ক আছে, “বলেন জহান, একচেটিয়াভাবে ABP নিউজকে  বলছে।

Image result for Mohammad Shami exposed

যখন জাহান সামির ফোন পেয়েছিল, তখন সেটি লক করা ছিল। বহু বার চেষ্টা করার পরে, এক প্যাটার্ন লক খুলে এবং তার চ্যাট অ্যাক্সেস পারেন। তিনি বলেন, “আমার যদি ভুল না হয়, তবে ২০১৪ সালে দিল্লি ডেয়ারডেভিলসের কাছে পাওয়া ফোনটি তিনি উপহার দিয়েছিলেন। যদিও তিনি এটিকে অস্বীকার করার চেষ্টা করেছিলেন,” বলেছেন জাহান।

Mohammad Shami's Wife Shares His Dirty Chat Online, Accuses Him Of Extramarital Affairs With Multiple Women

“তাদের পরিবারের সবাই আমাকে নির্যাতন করত। তার মা ও ভাই আমাকে অপমান করেছে সকাল সাড়ে 3 টা পর্যন্ত নির্যাতন চলছিল। তারা এমনকি আমাকে হত্যা করতে চায়, “দাবি জাহান জাহান। জাহান আরও বলেন, দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে আসার পর সামি তার উপর নির্যাতন করে। “সামি আমাকে অপমান করেছে এবং দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পরও আমাকে মারতে শুরু করেছিল। তিনি এখন বেশ কিছু সময় ধরে এই কাজ করছেন এবং এখন সীমা ছাড়িয়েছেন। ”

Image result for Mohammed Shami sex

“আমি আমার পরিবার ও কন্যার জন্য নিজেকে সন্তুষ্ট করার চেষ্টা করেছিলাম কিন্তু তিনি আমাকে হয়রানি করতেন এবং যখন আমি বহু নারীর সাথে অশোভন চ্যাট পেয়েছিলাম, তখন আমি পুরোপুরিভাবেপুরিভাবে পড়ি। আমি এই আর সহ্য করতে না পেরে এবং সব পাওয়া প্রমাণের সাথে আমি আইনী পদক্ষেপ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি “,।

জাহান আরো বলেন, “নিজের ভুল স্বীকার করার পরিবর্তে, তিনি আমার উপর তার ক্রোধ প্রকাশ করতে্ন এবং এমনকি আমাকে হুমকি দিচ্ছিলেন, নিজের সুখে থাকতে চাইলে চুপ থাকার জন্য।”

স্বামী মহম্মদ সামির যে ফোন থেকে নেওয়া একগুচ্ছ গোপন বার্তা ফাঁস করেছেন তাঁর পত্নী। যেখানে দেখা যাচ্ছে, বেঙ্গেলুরু নিবাসী এক মহিলা হেয়ার স্টাইলিস্ট জানাচ্ছেন যে তিনি মহম্মদ সামির সঙ্গে দেখা করতে খুবই উদগ্রীব। জনপ্রিয় ক্রিকেট তারকাকে মেসেজ করছেন, “আই মিস ইউ”। শুধু তাই নয়, ইতিবাচক রিপ্লাইও দিচ্ছেন সামি। হোটেলের রুমে দেখা করার পরিকল্পনা করেছিলেন তাঁরা।

Mohammad Shami's Wife Shares His Dirty Chat Online, Accuses Him Of Extramarital Affairs With Multiple Women

জাহান কে  জিজ্ঞাসা করা হয়, কেন তিনি আগে একটি অফিসিয়াল অভিযোগ দাখিল করেননি, তিনি জানান, তিনি জানুয়ারিতে স্থানীয় পুলিশ স্টেশন যেতে গিয়েও যায়নি, তারপরে যখন সামির পরিবার নির্যাতনের মাত্রা বাড়িয়েছিল তখন আইনি ব্যবস্থা গ্রহন করলাম।

Related image

তবে স্বামী মহম্মদ সামির ২০১৬ সালের ২৪ অক্টোবরের কথাপকথন শেয়ার করেছেন তাঁর স্ত্রী। ওই দিন রাত সাড়ে ৮টাই নাগাদ ফেসবুক মেসেঞ্জারে হয়েছিল সেই চাঞ্চল্যকর চ্যাট।

সামি, যিনি একজন উত্তরপ্রদেশের ক্রিকেটার, বর্তমানে তার স্ত্রী এবং কন্যার সাথে কলকাতায় রয়েছেন এবং প্রথম শ্রেণীর ক্রিকেটে বাংলার প্রতিনিধিত্ব করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *