প্রেম করছেন পুনম পান্ডে, প্রেমিকের সাথে ছবি তুললেন…দেখুন সেই ছবি

বলিউডের সিনেমা নিয়ে আলোচনার চাইতেও বেশি আলোচিত হয়েছেন নগ্নতা নিয়ে। বিভিন্ন সময় নগ্ন ফটোশ্যুট করে শোবিজ পাড়ায় আলোচনা ছড়িয়েছেন পুনম পান্ডে। ভারতীয় ক্রিকেটারদের সামনে নগ্ন হওয়ার ঘোষণা দিয়েও আলোচিত হয়েছেন তিনি।

Related image

কিছুদিন আগে ভারতের তারকা ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের জন্মদিন, তাই সোশ্যাল সাইটে ফের উত্তাপ বাড়ালেন টুইটার সেনসেশন পুনম পান্ডে। রাহুল দ্রাবিড়ের জন্মদিনে নিজের নগ্ন ছবি পোস্ট করেলন তিনি। সেদিন নিজের নগ্ন ছবির ওপরে তিনি কেবল লিখেছিলেন ‘নো ক্যাপশন’, আর তার ঠিক ওপরে লিখলেন #HappyBirthdayDeavid।

Image result for poonam-pandey-is-in-love

২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন, এই বিস্ফোরক ইচ্ছা প্রকাশ করেই খবরের শিরোনামে এসছিলেন পুনম পান্ডে। এরপর অনবরত সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি পোস্ট করে উত্তাপ বাড়িয়েছেন তিনি। 

Image result for poonam-pandey-twitter with boyfriend

 

সেসব ইতিহাস এবার তাহলে কি পুনম পান্ডে প্রেম করছেন? এবার সম্পর্কে জড়ালেন মডেল অভিনেত্রী পুনম? আপাতত এমনই জল্পনা শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

প্রেম করছেন পুনম? দেখুন ছবি

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন পুনম পান্ডে। যেখানে এক ব্যক্তির সঙ্গে দেখা যাচ্ছে ওই মডেল অভিনেত্রীকে। তবে সম্পর্কের কথা জানালেও, ওই ব্যক্তির পরিচয় কী, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে এই ব্যক্তিই তাঁর জন্মদিনের সেরা উপহার বলে মন্তব্য করেন পুনম।

Image result for poonam-pandey-is-in-love

 

এর আগে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বিতর্কে জড়িয়েছেন পুনম। কখনও বিকিনি পরে রং খেলতে দেখা গিয়েছে তাঁকে, আবার কখনও বাথরুম থেকে ছবি শেয়ার করে সোশ্যাল সাইটে বিতর্ক সৃষ্টি করেছেন পুনম। আর এবার ‘বয়ফ্রেন্ডের’ ছবি দিয়ে নতুন করে ক্যামেরার ফ্ল্যাশে চলে এলেন পুনম পান্ডে, এমনই মনে করছে বিভিন্ন মহল।

Image result for poonam-pandey-is-in-love

১১ মার্চ ছিল পুনম পান্ডের জন্মদিন। ওই দিনই ছবি শেয়ার করে নিজের ভালবাসার কথা জানিয়েছেন পুনম। দেখুন পুনম পান্ডের সেই বিশেষ বন্ধুর ছবি…

Image result for poonam-pandey-twitter with boyfriend

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *