নারীদের চোখে পুরুষের এই ১০ টি বৈশিষ্ট্য অত্যন্ত আকর্ষণীয়

মেয়েদের কাছে ছেলেদের আকর্ষণীয় করতে অনেক পুরুষই অনেক চেষ্টা করে থাকেন। মহিলাদের চোখে আকর্ষণীয় হতে হলে পুরুষের বডি বিল্ডারদের মতো বডি, মডেলদের মতো আকর্ষণীয় চেহারা, জনপ্রিয়তা ইত্যাদির প্রয়োজন খুব বেশি একটা নেই। কারণ নারীর চোখে একজন আকর্ষণীয় পুরুষের সংজ্ঞা পুরোপুরি আলাদা।

Related image

কজন ব্যক্তিত্বসম্পন্ন নারী মন দিয়ে চিন্তা করেন আর তাই তিনি শারীরিক ও বাহ্যিক বৈশিষ্ট্যগুলোর চাইতে পুরুষের মানসিক বিষয়গুলোর প্রতিই বেশি আকর্ষণবোধ করে থাকেন।

 

১. জীবনের সঠিক লক্ষ্য

Related image

যে পুরুষটি নিজের একটি স্থির লক্ষ্য রয়েছে এবং লক্ষ্যের দিকে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি তার রয়েছে দৃঢ় মনোবল নারীর চোখে সেই পুরুষটি অনেক আকর্ষণীয়।

 

২. সমস্যা সমাধানের গুণ

Image result for woman attracted to man

নারীরা সেসব পুরুষের প্রতি অনেক আকর্ষণ বোধ করেন যাদের কাছে রয়েছে যে কোনো সমস্যা সমাধানের দারুণ ক্ষমতাটি। যেসকল পুরুষ সমস্যায় পড়লে মুষড়ে পড়েন নারীদের চোখে তিনি আকর্ষণীয় নন একেবারেই।

৩. পরিবারের প্রতি মমতা

নারীদের সবচাইতে বেশি টানে পরিবারমুখী পুরুষগণ। কারণ যখন তিনি নিজে ঘর বাঁধার স্বপ্ন দেখবেন তখন সেখানে নিজের পাশে একজন বাউন্ডুলে মানুষ পছন্দ করবেন না।

 

৪. অসাধারণ ব্যক্তিত্ব

Image result for woman attracted to man

 

অনেকের মতে নারীরা শুধুমাত্র পুরুষের অর্থের প্রেমে পড়ে যান। কিন্তু আসলে একজন সত্যিকার নারী প্রেমে পড়েন ব্যক্তিত্বসম্পন্ন পুরুষের। কারণ পুরুষের ব্যক্তিত্ব নারীর চোখে আকর্ষণীয়।

৫. ভালো আচার আচরণ

একজন মানুষের পরিচয় তার আচার আচরনেই প্রকাশ পায়। আর নারীরা পুরুষটি কেমন তা তার আচার আচরণ দেখেই বিবেচনা করে নেন। এ কারণেই পুরুষের ভালো আচার আচরণ নারীর চোখে আকর্ষণীয়।

 

৬. আত্মবিশ্বাস, কিন্তু দাম্ভিকতা নয়

Related image

 

পুরুষের নিজের স্বপ্ন পূরণ এবং নিজেকে অন্যের সামনে উপস্থাপনের আত্মবিশ্বাস নারীকে মুগ্ধ করে। কিন্তু আত্মবিশ্বাস যদি দাম্ভিকতার পর্যায়ে পড়ে তাহলে তিনি নারীর চোখে শুধুই গলগ্রহ।

 

৭. হাসিখুশি এবং অন্যকেও হাসানোর ক্ষমতা

Image result for woman attracted to man

যে পুরুষ অনেক বেশি হাসিখুশি এবং যে কাউকে যে কোনো কষ্টের মুহূর্তে হাসানোর ক্ষমতা রাখেন নারীর চোখে তিনি অনেক আকর্ষণীয়।

 

৮. নিজের ভুল স্বীকার করার গুণ

Related image

খুব কম পুরুষের মধ্যেই এই বৈশিষ্ট্যটি লক্ষ্য করা যায়। অনেক পুরুষই নিজের ভুল স্বীকার করাটাকে সম্মানহানিকর মনে করেন। কিন্তু যারা নিজের ভুল স্বীকার করার মনোভাব রাখেন নারীর চোখে তিনিই আকর্ষণীয়।

 

৯. বুদ্ধিমত্তা

Related image

পিএইচডি ডিগ্রীধারী নন কিন্তু জীবনে চলার জন্য যতোটুকু বুদ্ধির প্রয়োজন তা থাকলেই একজন পুরুষ নারীর চোখে অনেক বেশি আকর্ষণীয় হবেন।

 

১০. প্রতিজ্ঞা রক্ষা করতে ভয় না পাওয়া

Related image

 

অনেক পুরুষই পছন্দের নারীটিকে শুরুতে বলেন ‘আমি তোমাকে কখনোই কাঁদতে দেবো না’। যিনি তার কথায় নয় কাজে বিষয়টি প্রমান করতে পারবেন তিনিই নারীর চোখে অনেক আকর্ষণীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *